গোপনেই বিয়ে করলেন ডাব্লিউ ডাব্লিউ ই সুপারস্টার জন সিনা!

0
52

করোনা ভাইরাস আবহের মধ্যেই একদম গোপনে বিয়ে করলেন বিখ্যাত রেসলার জন সিনা। নিজের বিয়ের খবর কাউকেই জানাননি এই সুপারস্টার। সেখানকার স্থানীয় গণমাধ্যমে খবর ফাঁস হওয়ার পরই এই তারকার বিয়ের বিষয়টি প্রকাশ্যে এসেছে।

বিগত ২০১৯ সালের শুরু থেকেই ৩১ বছর বয়সি শে শারিয়াজদের সঙ্গে ডেট করেছেন জন সিনা। এর আগের সম্পর্কগুলির অভিজ্ঞতা তার ভাল না হওয়ায় এই সম্পর্কটি গোপনই রেখেছিলেন এই সুপারস্টার। তাদের সম্পর্কের বিষয় নিয়ে বেশি আলোচনা হোক, শুরু থেকেই তা চাইতেন না জন সেনা। তাই সবার অগোচরেই বিয়েটাও সেরে ফেললেন তিনি। শোনা যাচ্ছে, গত বুধবার ফ্লোরিডায় এক ব্যক্তিগত অনুষ্ঠানে শে শারিয়াজদেকে বিয়ে করেছেন জন। গত মাসেই তাদের আংটিবদল হয়। তখনই নাকি বান্ধবী শে শারিয়াজদের সঙ্গে বিয়ে রেজিস্ট্রি করার জন্য আবেদন জানান জন সিনা। অবশেষে গত বুধবার ছোট্ট পারিবারিক অনুষ্ঠানে পরিণয় সম্পন্ন হয়েছে এই নতুন দম্পতির। ঐ অনুষ্ঠানে শুধুমাত্র দুই পরিবারের সদস্যরা ছাড়া আর কেউই হাজির ছিলেন না। এমনকী, শে বা সিনা কেউই বিয়ের বিষয়টি নিজে থেকে জানানি।

শে’র হল জন্ম ইরাকে। তবে তিনি কানাডার নাগরিক। কানাডার ভ্যাঙ্কুভারের একটি তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মরত আছেন তিনি। ২০১৮ সালে নিকি বেলার সঙ্গে সম্পর্কের বিচ্ছেদ পরই শে’র সঙ্গে ঘনিষ্ঠ হন জন সেনা। তারও আগে ২০০৯ সালে প্রথমবার বিয়ে করেছিলেন জন। তার প্রথম স্ত্রীর সঙ্গে সম্পর্ক টিকেছিল মাত্র ২ বছর।

সূত্র : ডেইলি মেইল।