ভাঙ্গুড়ার মন্ডতোষ ইউনিয়নে নির্বাচন প্রতীক বরাদ্দ

ভাঙ্গুড়ার মন্ডতোষ ইউনিয়নে নির্বাচন প্রতীক বরাদ্দ
সংগৃহীত ছবি

পাবনার ভাঙ্গুড়া উপজেলার মন্ডতোষ ইউপি নির্বাচনে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। বোরবার (৪ অক্টোবর) উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে মন্ডতোষ ইউনিয়নের চেয়ারম্যান, সংরক্ষিত নারী আসন এবং সাধারণ সদস্য আসনের প্রার্থীদের মধ্যে এই প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

উপজেলা নির্বাচন অফিসের সূত্র অনুযায়ী, আগামী ২০ অক্টোবর উপজেলার ভাঙ্গুড়া ও মন্ডতোষ ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

উপজেলা নির্বাচন অফিসের তথ্যমতে, মন্ডতোষ ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ জন, সংরক্ষিত মহিলা আসনে ৮ এবং সাধারণ আসনে ২৫ জন প্রার্থী ভোটে অংশগ্রহণ করবেন।

মন্ডতোষ ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ আফসার আলী,  তিনি দলীয় প্রতীক নৌকার ব্যানারে ভোটে অংশগ্রহণ করছেন। অন্যদিকে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ আকরাম হোসেন, তার দলীয় প্রতীক ধানের শীষ এ নির্বাচনে অংশ নিচ্ছেন।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মোঃ নুর ইসলাম মিন্টু ঘোড়া প্রতীক পেয়েছেন, মোঃ আব্দুর রশিদ পেয়েছেন আনারস প্রতীক এবং অপর স্বতন্ত্র প্রাথী মোঃ জাকির হোসেন পেয়েছেন মোটর সাইকেল প্রতীক।

উপজেলা নির্বাচন অফিসার ও সহকারি রির্টানিংঅফিসার রোকসানা নাসরিন জানান সকল প্রার্থীদের মধ্যে সময়মত প্রতীক বরাদ্ধের কাজ শেষ করা হয়েছে।