ভাঙ্গুড়া ইউনিয়ন নির্বাচনের ফলাফল নিয়ে দুই মেম্বর প্রাথীর সমথকের মধ্যে সংঘষ

0
128

পাবনার ভাঙ্গুড় উপজেলার সদর ইউনিয়ন নির্াচনে ভবানীপুর ৩নং ওয়ার্ দুই মেম্বর প্রার্ী সমর্কদের মধ্যে সংঘর্ হয়েছে। ভোট গণনার সময় সন্ধ্যায় এই সংঘর্ বাঁধে বলে জানা গেছে। এই সংঘর্ বাকি বিল্লাহ নামে এক ব্যক্তি আহত অবস্থায় ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্ হয়েছেন। পরবর্ীতে পুলিশ ঘটনাস্থলে আনে এবং ব্যালট বাক্স উপজেলা পরিষদে নিয়ে আসেন।

কয়েকজন প্রত্যক্ষদর্ীর বরাতে জানা যায়, ভাঙ্গুড়া ইউনিয়নের ভবানীপুরের ৩নং ওয়ার্ ইউসুফ আলী ও আব্দুল মাজেদ ইউপি মেম্বর পদে প্রতিদ্বন্ধিতা করছিলেন। সারাদিন ভোটগ্রহণ শেষে সন্ধ্যায় ভোট গণনার সময় উভয় প্রার্ীর সমর্করা নিজেদের জয়ী উল্লেখ করে স্লোগান দিতে থাকেন। এর এক পর্ায়ে দুই প্রার্ীর সমর্কদের মধ্যে ধাক্কাধাক্কি শুরু হয়। পরবর্ীতে ইটের টুকরো দিয়ে এক পক্ষ অন্য পক্ষের ঢিল ছুড়তে শুরু করে। এ ঘটনায় বাকি বিল্লাহ নামের এক ব্যক্তি গুরুতর আহত হয় এবং পররর্ীতৈ তাকে উদ্ধার ভাঙ্গুড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্ করা হয়। এছাড়া এই সংঘর্ আরো কিছু মানুষ আহত হয়ে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে গিয়ে প্রাথমিক চিকিৎসা নেন। ঘটনার পরবর্ীতে পুলিশ গিয়ে উক্ত পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন এবং ব্যালট বাক্স গণনার জন্য উপজেলা পরিষদে নিয়ে আসেন। উল্লেখ্য এই ওয়ার্ মোট ভোটার সংখ্যা ১ হাজার ৬৫ জন।

ভাঙ্গুড়া থানা ডিউটি অফিসার এই ঘটনার সত্যতার স্বীকার করে বলেন, দুইজন মেম্বর প্রার্ীর সমর্কদের মধ্যে গন্ডগোল হলে থানা পুলিশসহ বিশেষ টিম অভিযান চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে নেয়। এই ঘটনার বিষয়টি এখন উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে রয়েছে।