ভাঙ্গুড়া ও মন্ডতোষ ইউনিয়ন পরিষদ নির্বাচনের ফলাফল

0
221

পাবনার ভাঙ্গুড়ায় গতকাল (২০ অক্টোবর) সদর ও মন্ডতোষ ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। উক্ত নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়েছে। গতকাল রাত দশটার দিকে আনুষ্ঠানিকভাবে রির্টানিং অফিসার এই নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। এতে সদর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী গোলাম ফারুক টুকুন ৫ হাজার ৪৮ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন এবং মন্ডতোষ ইউনিয়নে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আফসার আলী মাষ্টার ২ হাজার ৩৮৩ ভোট পেয়ে বেসরকারি চেয়ারম্যান নির্বাচিত হয়েছে।

উল্লেখ্য ভাঙ্গুড়া ইউনিয়নে আওয়ামলীগ মনোনীত প্রার্থী বেলাল হোসেন খান চারজন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে সর্বনিম্ন ভোট পেয়ে চতুর্থ স্থান পেয়েছেন।

ভাঙ্গুড়া ইলেকশন রির্টানিং অফিসারের কার্যালয়ের খবর অনুযায়ী, সদর ইউনিয়নে ৪ জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। তার মধ্যে স্বতন্ত্র প্রাথী গোলাম ফারুক টুকুন মোট ৫ হাজার ৪৮ পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি মনোনীত প্রাথী জাহাঙ্গীর আলম বিদ্যুৎ পান মোট ২ হাজার ৩৯৪ ভোট। অন্য প্রাথীদের মধ্যে আওয়ামীলীগ মনোনিত প্রাথী বেলাল হোসেন পেয়েছেন মোট ১ হাজার ৪৭৯ ভোট, যিনি বর্তমান চেয়ারম্যান ছিলেন। আর অপর স্বতন্ত্র প্রাথী জাহিদুজ্জামান জিন্নাহ পান মোট ১ হাজার ৭৫০ ভোট।

অন্যদিকে মন্ডতোষ ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আফসার আলী মাষ্টার মোট ২ হাজার ৩৮৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী আব্দুর রশিদ পেয়েছেন মোট ২ হাজার ১৮২ ভোট, যিনি বর্তমানে চেয়ারম্যান ছিলেন। এই ইউনিয়নে অন্য দুই প্রাথীর মধ্যে নুর ইসলাম মিন্টু পান মোট ৭৬০ ভোট এবং জাহাঙ্গীর আলম পান মাত্র ২৩ ভোট।